সংবাদ শিরোনামঃ
পবিত্র ঈদে মিলাদুন্নবী স্বরণে মেহেদী হাসান রাসেলের কুরআন ও হাদিসের আলোকে উপস্থাপন  লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি
লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন

লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন

ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির উদ্যোগে ৩ সেপ্টেম্বর মঙ্গলবার পরন্ত বিকেলে দালাল বাজারস্থ রওশন ব্যাপারী বাড়ির আলিফ-মীম হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেনের

বাসার সামনে পানিবন্ধীদের মাঝে ত্রাণসামগ্রী বিতরন করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, লক্ষ্মীপুর ২ আসনের সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া।
ত্রাণসামগ্রী বিতরন অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন লক্ষ্মীপুর জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মহিউদ্দিন পাটোয়ারী বিটু। এসময়ে আরো উপস্থিত ছিলেন দালাল বাজার আলিফ-মীম হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সমাজসেবক ও বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব আমির হোসেন, ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক ফকরুল ইসলাম স্বপন,ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, থানা ছাত্র দলের সাধারণ সম্পাদক মোঃ মিজান,জেলা কৃষক দলের সহসভাপতি ও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মির্জা শামছুউদ্দিন,থানা শ্রমিক দলের সাবেক আহবায়ক আজিজুর রহমান, ইউনিয়ন যুবদলের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল করিম টুটুল, উত্তর হামছাদি ইউনিয়ন যুবদলের আনোয়ার হোসেন মন্টু, ইউনিয়ন যুবদল নেতা নেওয়াজ মোরশেদ , ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ প্রমূখ।
ত্রান বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া বলেন এই বন্যার আগ থেকেই আমি এলাকায় অবস্থান করছি। আমি দেখেছি ফেনি নোয়াখালী ও লক্ষ্মীপুরে ভারতের আগ্রাসনে পানি এসে প্লাবিত হয়ে মানুষের সীমাহীন দুর্গতি।এই বন্যার পানিতে কৃষকের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে, পুকুরের মাছ, জমিনের শয্য বিলিন হয়ে গেছে। কৃষকরা শীত মৌসুমে এসব ফসল বিক্রয় করে সংসার পরিচালনা করতো। ভারতের বন্যার পানির কারনে এই অঞ্চলের মানুষ এখন প্রায় নিঃস্ব হয়ে পড়েছে। তিনি আরো বলেন আমাদের দলের সকল নেতাকর্মীকে এই অসহায় বানভাসি মানুষদের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত এবং এলাকা সহ দেশের বৃত্তবান ধর্নাড্য ব্যাক্তিদের সহযোগিতার হাত প্রসারিত করার আহব্বান জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com